পটুয়াখালী-২

বাউফলে সবদিক থেকে এগিয়ে আ স ম ফিরোজ

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী-২ (বাউফল) আসনে জনপ্রিয়তার শীর্ষে আছেন বরিশাল বিএম কলেজের সাবেক ভিপি বাউফল উপজেলা আ.লীগের সভাপতি চীফ হুইপ আ.স.ম ফিরোজ। তিনি ছয়বার এমপি, একবার হুইপ এবং চীফ হুইপের দায়িত্ব পালন করেন। ফলে তার আমরে এলাকায় অনেক উন্নয়নের কাজ হয়েছে।

স্বাধীনতা পর থেকে এই আসনটি আ.লীগের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত। দলীয় ছাড়াও রয়েছে তার নিজস্ব ভোট। উপজেলায় রয়েছে ফিরোজ এর ভালো অবস্থান। এখানে তার বিপরীতে শক্ত কোন প্রতিপক্ষ না থাকায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছয়বারের এমপি ফিরোজকে অনেকটা এগিয়ে আছেন বলে মনে করছে ভোটাররা।

সাধারন ভোটাররা জানান, আ.স.ম ফিরোজের বিষয়টা তাদের কাছে দলমতের বাইরে। এলাকার যে কোন বিষয়ে তারা ফিরোজ এর কাছে বিনা বাধায় গিয়ে কথা বলতে পারেন। এমনকি তিনি এলাকায় এলে উপজেলার সব ইউনিয়নে গিয়ে সাধারন লোকের কথা শোনেন এবং সমাধান দেন। এলাকার বাইরে থাকলেও ফোন করে সহজে তাকে পাওয়া যেত। অনেক নেতা দেখছে একটু খোজও নেননা। এসব কারনে ভোটের সময় ফিরোজ এর বিকল্প এখানে আমরা কেউ চিন্তা করি না।

তিনি নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ জনগনের মধ্যে তুলে ধরে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারনা ও গনসংযোগ। এলাকার উন্নয়নে আ.স.ম ফিরোজের বিকল্প নেই। সব মিলিয়ে আগামী একাদশ সংসদ নির্বাচনে একদিকের হেভিওয়েট প্রার্থী ফিরোজ। পাশাপাশি ভোটের লড়াইয়েও তিনি রয়েছেন শক্ত অবস্থানে।

"