বরগুনা-১

আ.লীগের দুই প্রার্থী নিয়ে অস্বস্তিতে ভোটাররা

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০

আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনে আ.লীগের দুই প্রার্থী নিয়ে অস্বস্তিতে নেতা-কর্মী ও সাধারন ভোটাররা। তবে দুই প্রার্থীর মধ্যে তুলনামুলক ভাবে জেলা আ.লীগ সভাপতি এ্যাড. ধীরেন্দ্র দেবনাখ শম্ভুর রয়েছে শক্ত অবস্থানে। তৃনমূলের সাধারণ মানুষের আস্থা শম্ভূর উপর। শম্ভু মনোনয়ন পেলে সাধারণ মানুষের মাঝে সস্থি ফিরে পারে এমনটাই ধারনা প্রান্তিক মানুষের। এর আগে তিনি আ.লীগ থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। দায়িত্ব পালন করেছেন সরকারের গুরুত্বপূর্ণ পদের। দলের একটি অংশের বিরোধীতা করেও তার সততা ও ন্যায় নিষ্ঠার কাজে হার মেনেছে অনেকে।

এর আগে এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু আমতলীতে আসার খবর শুনে নেতাকর্মী তাকে স্বাগত জানাতে সড়কে অবস্থান করেন। এ সময় হাজার হাজার জনতা নিয়ে তিনি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে ফেরীঘাটে মতবিনিময় সভায় মিলিত হন। নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে আনন্দিত ও উৎসাহিত। গত ১০ বছরে উন্নয়ন ও সততার মাধ্যমে তিনি সাধারণ মানুষের মনিকোঠায় আস্থা করে নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাধারণ মানুষের দাবী উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষায় শম্ভুকেই চুড়ান্ত মনোনয়ন দেয়া হোক।

এর আগে উপজেলায় এক মতবিনমিয় সভায় শম্ভূ বলেন, নৌকার মনোনয়ন পেলেও আছি, না পেলেও নৌকার সঙ্গে থাকবো। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হলে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান। নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয়। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে চুড়ান্ত মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করবো। দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে। আমাকে ভোট দিবেন না ভোট দিবেন শেখ হাসিনার নৌকায়।

এ সময় উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা আ.লীগের সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা, তালতলী উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টু, বরগুনা পৌর মেয়র শাহাদাত হোসেন, জেলা সহসভাপতি গোলাম মোস্তফা মুন্সি, জেলা সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আলতাফ হোসেন, আমতলী পৌর সভাপতি; উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম শাহজাদা আকন, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি পৌর কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন খান, ভাইস চেয়ারম্যান মোসা. মাকসুদা আকতার জোসনা, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান প্রমুখ। উল্লেখ্য, বরগুনা-১ আসনে আ.লীগের মনোনয়ন পান বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ সম্ভু ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গির কবির।

"