চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০১৮

আস্থা ফেরাতে না পারলে জনগণই আপনাদের প্রত্যাখ্যান করবে

নির্বাচন কমিশনকে শামসুজ্জামান দুদু

‘গণতন্ত্র পুনরুদ্ধারে সকল নেতাকর্মীদের এক সঙ্গে কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে যে যেখানে আছেন সেখান থেকে দলের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে বিজয়ের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে হবে।’ বলেন চুয়াডাঙ্গা-১ (সদর-আলমডাঙ্গা) আসনে বিএনপির মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির উদ্যোগে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে ছাত্রদলের সাবেক সভাপতি ও কৃষকদলের সম্পাদক দুদু বলেন, ‘গোটা জাতি আজ আপনাদের দিকে তাকিয়ে আছে। আপনারা জনগণের আস্থা ফেরাতে না পারলে জনগণই আপনাদের প্রত্যাখ্যান করবে। সরকারের নিয়ন্ত্রণমুক্ত হয়ে দেশবাসীকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিন। গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে দ্রুত অসামঞ্জস্য দূর করা দরকার।’ সারা দেশে দলের নেতাকর্মীদের ওপর অব্যাহত হামলা-মামলা ও গ্রেফতারের অভিযোগ এনে নিন্দা জানান বিএনপির এই শীর্ষ নেতা।

চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড.শামিম কবির ডালিমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অ্যাড.ওয়াহেদুজ্জামান বুলা ও আব্দুর জব্বার সোনা, জেলা বিএনপির সদস্য ও জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলাম, সদর উপজেলার সাবেক সহ-সভাপতি হাজী আব্দুল মালেক মোল্লা, সাংগঠনিক স¤পাদক আব্দুল মোমিন মাস্টার সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close