ব্যাংকে টাকা নেই এমপি জগলুল হায়দারের

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

সাতক্ষীরা প্রতিনিধি

শ্যামনগর উপজেলা ও কালিগজ্ঞ উপজেলার আংশিক নিয়ে গঠিত সাতক্ষীরা-৪ আসন। এ আসন থেকে ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে এস.এম জগলুল হায়দার এমপি হিসেবে নির্বাচিত হন। ২০১৮ সালের নির্বাচনে তিনি আ.লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। গত রোববার যাচাই বাছাইয়ের পর জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল মনোনয়নটি বৈধ বলে ঘোষণা করেছেন।

মনোনয়ন পত্রের সঙ্গে এমপি এস.এম জগলুল হায়দারের দাখিলকৃত হলফনামায় দেখা যায়, তার ব্যাংকে কোন টাকা নেই। তবে তার কাছে নগদ টাকা রয়েছে ৩৭ লাখ আর স্ত্রীর কাছে রয়েছে ২০ লাখ টাকা।

তিনি দাখিলকৃত হলফনামায় উল্লেখ করেছেন, তার নামে মামলা তিনটি। তিনটি মামলাতেই অব্যাহতি পেয়েছেন। বাৎসরিক হিসেবে কৃষিখাত থেকে আয় দুই লাখ টাকা, ব্যবসা থেকে আয় ১৯ লাখ ৯৫ হাজার টাকা, পারিতোষিক আয় ৬ লাখ ৬০ হাজার টাকা, সম্মানি ভাতা এক লাখ ৭৭ হাজার ৯৯৫ টাকা।

নগদ টাকা ৩৭ লাখ, স্ত্রীর কাছে ২০ লাখ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কোন টাকা নেই, মটর গাড়ি দুটির একটি করমুক্ত, স্ত্রীর স্বর্ণ ১০ ভরি যার মূল্য ৪ লাখ টাকা, ইলেকট্রিক সামগ্রী দেড় লাখ টাকার, আসবাবপত্র তিন লাখ টাকা, পিস্তল, শর্টগান ৪ লাখ ৭০ হাজার টাকা।

 

"