সিরাজগঞ্জ-৬

নৌকার বিজয়ে এক সঙ্গে ৪ প্রার্থীর কাজ করার অঙ্গীকার

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

সিরাজগঞ্জ-শাহজাদপুর প্রতিনিধি

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে নৌকার বিজয়ে এক সঙ্গে কাজ করার অঙ্গীকার করলেন আ.লীগ ও যুবলীগের ৪ নেতা। গত সোমবার শাহজাদপুর উপজেলায় এক যৌথকর্মী সভায় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে শতঃস্ফুর্ত ভাবে উপস্থিত হয়ে একে অপরের হাত ধরে এ অঙ্গীকার করেন। এ সময় উপজেলা আ.লীগের সভাপতি বর্তমান এমপি প্রার্থী হাসিবুর রহমান স্বপন, উপজেলা আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলু, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি চয়ন ইসলাম ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হায়দার লিটন উপস্থিত ছিলেন।

উপজেলা আ.লীগের সভাপতি বর্তমান এমপি প্রার্থী হাসিবুর রহমান স্বপনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, কেন্দ্রীয় ১৪দল নেতা রেজাউর রশিদ খাজা, জেলা সহসভাপতি হোসেন আলী হাসান, উপজেলা সম্পাদক প্রফেসর আজাদ রহমান, ডা. ইউনুসআলী, এ্যাড. আব্দুল হাই, মুস্তাক আহমেদ, এ্যাড. মতিউর রহমান, আমিরুল ইসলাম সাহু প্রমুখ। সভায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাদেও দিক নির্দেশনাও দেয়া হয়।

আসনটি থেকে ৪জন প্রার্থী আ.লীগের মনোনয়ন চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান এমপি হাসিবুর রহমান স্বপনকে দ্বিতীয় দফা মনোনয়ন দেন। এ ছাড়া বাকি ৩ জনকে নৌকার বিজয়ে এক সঙ্গে কাজ করার নির্দেশ দেন। তাঁর এই নির্দেশ অনুযায়ী সকলে এক সঙ্গে কাজ করার অঙ্গীকার করেন। এ ঘোষণায় এলাকার নেতা-কর্মীরা চাঙ্গা হয়ে ওঠেন এবং উল্লাসে ফেটে পরেন।

 

"