আ.লীগের মতবিনিময় সভায়

ভুল সংশোধনে ব্যাপক ভূমিকা রাখেন সাংবাদিকরা

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

‘বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকরাই সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- জনগণের দ্বারে দ্বারে পৌঁছানোর কারণেই আজ নৌকার পক্ষে গণজোয়ার। রামগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকরাও অত্র এলাকার সমস্যা সম্ভাবনা নিয়ে লিখবেন, আমি অবশ্যই চেষ্টা করবো এ এলাকার মানুষের পাশে অতীতের মতো সবসময়ই পাশে থাকতে। আপনারা লিখলে ভুলগুলো আমাদের চোখে পড়ে। আর আমাদের সে ভুল সংশোধনে ব্যাপক ভূমিকা রাখে সাংবাদিক বন্ধুগণ।’

রামগঞ্জ উপজেলা কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ড. আনোয়ার হোসেন খাঁন। গত সোমবার রাতে রামগঞ্জ পৌর শহরস্থ খাঁন টাওয়ারের হল রুমে রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এস এম বাবুল বাবরের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মাহমুদ ফারুকের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভা আরো বক্তব্য দেন প্রধান বক্তা সিনিয়ন সাংবাদিক ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু ছায়েদ মোহন, প্রেস ক্লাবের সম্পাদক একে এম আর মুকুল (সমকাল), যুগ্ম-সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী (আমাদের সময়), কোষাধ্যক্ষ শাখাওয়াত জাহাঙ্গীর (মানবকণ্ঠ), মো. কবির ইসলাম (প্রতিদিনের সংবাদ), মাসুদ রানা মনি (আলোকিত বাংলাদেশ), বেলায়েত হোসেন বাচ্চু (যায়যায়দিন), আবু তাহের (মানবজমিন), মহিউদ্দিন ভূইয়া মুরাদ (জনকণ্ঠ), তৌফিকুর রহমান অরিন (বাংলাদেশ জার্নাল), ফটোসাংবাদিক মেহেদী হাসান রানা, রহমত উল্যাহ পাটওয়ারী (বাংলাদেশের খবর), এম কাউছার (ভোরের কাগজ), ওমর ফারুক পাটওয়ারী (খবরপত্র), ইব্রাহীম মিয়া (ভোরের ডাক) প্রমূখ।

 

"