ফেনী-১

‘হেভিওয়েট’ প্রতিযোগিতায় স্বতন্ত্র প্রার্থী শেখ আবদুল্লাহ

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি

ফেনী-১ (ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়া) আসনে স্বতন্ত্র থেকেও হেভি ওয়েট প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বাংলাদেশ হজ্ব ফেডারেশনের সাবেক মহাসচিব, ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবদুল্লাহ। এই আসনে আ.লীগ দলীয় প্রার্থী না থাকা ও বিএনপি প্রার্থী তার মনোনয়ন জমা না দেওয়ায় এই অবস্থা তৈরি হয়েছে বলে দলীয় ও রাজনীতিকদের মত।

প্রার্থীর নির্বাচনী প্রচারণার দায়িত্বে থাকা একাধিক ব্যক্তি জানিয়েছেন, ফেনী-১ সহ জেলার সব মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়াতে তিনি দলমতের ভেদাভেদ করেন না। স্কুল, কলেজ, মাদরাস সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্য সহযোগিতা করে আসছেন। দলীয় সমর্থন সম্পর্কে তারা বলেন, ইতোমধ্যে শেখ আবদুল্লাহর পক্ষে ফেনী-১ আসনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের শীর্ষ নেতাকর্মীদের একটি অংশ তার পক্ষে মাঝে কাজ করছে বলে জানা গেছে। এছাড়া সাধারণ ভোটারদের মাঝেও তাকে ঘিরে উদ্দিপনা দেখে গেছে। তারা সবাই একযোগে শেখ আবদুল্লাহকে এমপি হিসেবে দেখতে চায়।

স্বতন্ত্র প্রার্থী শেখ আবদুল্লাহ প্রতিদিনের সংবাদকে জানান, ‘আমি নির্বাচন করার কোন ইচ্ছে ছিল না। আমার প্রতি দলমত নির্বিশেষে সাধারণ জনগণের একটি দাবি-আমি যেন এমপি নির্বাচন করি, তাই আমি প্রার্থী হয়েছি। জনগণ যেভাবে আমার প্রতি আন্তরিক, আল্লাহর রহমতে আমি বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।’

"