দোহারে সালমান এফ রহমান

নির্বাচনে মহিলা ভোটাররাই বড় ফ্যাক্টর

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০

দোহার (ঢাকা) প্রতিনিধি
ama ami

ঢাকা-১ (দোহার ও নবাবগঞ্জ) আসনে নির্বাচনে মহিলা ভোটাররাই প্রধান ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছেন। গতকাল সোমবার দিনব্যাপি দোহার উপজেলার মাহমুদপুর ও সুতারপাড়া ইউনিয়নে কেন্দ্রভিত্তিক উঠান বৈঠকে আ.লীগের মনোনীত প্রার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান একথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনে মহিলা ভোটাররা যাকে ভোট দিবে তার নির্বাচিত হওয়ার সম্ভবনা বেশি। দোহার ও নবাবগঞ্জে ভোটার সংখ্যা প্রায় সাড়ে চার লাখ এবং প্রায় ৬০% ভোটারই নারী। তাই এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহিলা ভোটাররাই বড় ফ্যাক্টর। আমি এ আসনে নির্বাচিত হলে উন্নয়নের মাধ্যমে ঢাকা জেলার রোল মডেল হিসাবে এলাকাটিকে ঢেলে সাজাবো। পদ্মা নদীর বামতীর সংলগ্ন করার জন্য প্রায় পনেরশো কোটি টাকা ব্যায়ে প্রকল্প হাতে নেওয়া হয়েছে। মৈনটকে পর্যটন শিল্প ও অর্থনৈতিক অঞ্চল হিসাবে গড়ে তোলা হবে। আড়িয়ল বিলে আন্তর্জাতীক মানের কনভেনশন সেন্টার নির্মান করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। এই উন্নয়নের জোয়ার যাতে কেউ থামাতে না পারে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এ সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সম্পাদক আলী আহসান খোকন শিকদার, ঢাকা জেলা সহসভাপতি মো. ফজলুল হক, মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, ঢাকা জেলা যুব মহিলালীগের সম্পাদিকা লাবন্য আক্তার ভুইয়া, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ মোল্লা প্রমুখ।

"