ক্যারিয়ার ডেস্ক

  ০৩ মার্চ, ২০১৭

ব্রিটিশ কাউন্সিল পরিদর্শক নিয়োগ

আইএলটিএস, বিভিন্ন স্কুলের পরীক্ষাসহ পেশাদার বিভিন্ন পরীক্ষা মনিটরিংয়ের জন্য ২৫৫ জন ফ্রিল্যান্স পরিদর্শক নিয়োগ দেবে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনার বিভিন্ন স্কুল-কলেজ ও কেন্দ্রে ব্রিটিশ কাউন্সিল পরিচালিত বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালনের জন্য তাদের নিয়োগ দেওয়া হবে। নির্ধারিত দিনের পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন দায়িত্ব পালনই হবে পরিদর্শকদের প্রধান কাজ।

যোগ্যতা :

ন্যূনতম স্নাতক ডিগ্রিধারীরা পরিদর্শক হওয়ার জন্য আবেদন করতে পারবেন। বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর। বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শিতা থাকতে হবে। তবে বিশেষ ভাষা দক্ষতা হিসেবে আইএলটিএস পরীক্ষায় স্কোর ৬, এপিটিআইস পরীক্ষায় বি-টু গ্রেড বা ও লেভেলে ইংরেজিতে সি-গ্রেড থাকতে হবে।

সম্মানী :

নিয়োগপ্রাপ্ত ফ্রিল্যান্স পরিদর্শকদের ঘণ্টাপ্রতি ৪০০ টাকা সম্মানী প্রদান করা হবে।

আবেদনের নিয়ম :

অনলাইনে goo.gl/CYfOLF লিংকে দেওয়া আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণকৃত আবেদনপত্র ই-মেইল করতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ১৩ মার্চ পর্যন্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist