reporterঅনলাইন ডেস্ক
  ১৪ ডিসেম্বর, ২০১৭

সাদার্ন ইউনিভার্সিটিতে ইনডোর গেমস

সাদার্ন ইউনিভার্সিটি ইনডোর গেমস-২০১৭-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৮ ডিসেম্বর শুক্রবার ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়। ইনডোর গেমস আয়োজক কমিটির চেয়ারম্যান উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

ইনডোর গেমস আয়োজক কমিটির সদস্য সচিব সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় পুরস্কার বিতরণীতে আরো উপস্থিত ছিলেন প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, রেজিস্ট্রার ড. মোজাম্মেল হক, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাসহ শিক্ষার্থীরা। ইনডোর গেমস-২০১৭তে মোট ৬০ প্রতিযোগী বিভিন্ন ইভেন্টে পুরস্কার লাভ করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো নুরুল মোস্তফা বলেন, পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমেও সাদার্ন এগিয়ে। সুন্দর আয়োজনের জন্য কমিটিকে ধন্যবাদ এবং বিজয়ীদের আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, যান্ত্রিক ও একঘেঁয়ে জীবনের ব্যস্ততার মাঝে একটু প্রশান্তির খুঁজে এই আয়োজন। খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে মনোবল বৃদ্ধি করে দেশ বিরোধী ও অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখে। তাই শিক্ষার্থীদের উচিৎ পাঠ্যবইয়ের পাশাপাশি ক্রীড়াতেও প্রতিভার বিকাশ ঘটাতে কঠোর অনুশীলন করা।

সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় দাবা, ক্যারম ও টেবিল টেনিসসহ মোট সাতটি ইভেন্টে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীসহ পাঁচ শতাধিক প্রতিযোগী বিভিন্ন খেলায় অংশ করেন। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist