reporterঅনলাইন ডেস্ক
  ২০ নভেম্বর, ২০১৭

চুয়েটে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’ ‘জ্ঞান ও দক্ষতা দিয়েই অবস্থান তৈরি করতে হবে’

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) দ্বিতীয়বারের মতো মোবাইল অপারেটর রবির উদ্যোগে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে। ১৩ নভেম্বর সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে কার্নিভালের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় বিশেষ অতিথি ছিলেন ইনস্টিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজির (আইআইসিটি) পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, ইলেকট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ, উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জিএম সাদিকুল ইসলাম এবং রবির মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর নাজির আহমেদ প্রমুখ। পৃথক তিনটি সেশনে সাজানো রবি ক্যারিয়ার কার্নিভালের প্রথম সেশন ছিল এনগেজমেন্ট সেশন। এরপর ডিজিটাল অ্যান্ড ইনোভেশন সেশন এবং সবশেষে রিক্রুটমেন্ট টেস্ট সেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, বর্তমান সময়টা গ্লোবালাইজেশনের। এখানে সবাইকে তুমুল প্রতিযোগিতা করে টিকে থাকতে হয়। নিজের জ্ঞান ও দক্ষতা দিয়েই নিজের অবস্থান তৈরি করে নিতে হয়। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন আমাদের তরুণ প্রকৌশলীদের একটা ভিত্তি তৈরি করে দিয়েছে। ডিজিটাল টেকনোলজিকে কাজে লাগিয়ে ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার অফুরন্ত সুযোগ রয়েছে। আশা করব সবাই সেভাবেই নিজেদের তৈরি করে তুলবে। এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের হাতে রবির মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর নাজির আহমেদ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের স্বাক্ষর সম্বলিত একটি ক্রিকেট ব্যাট তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবির ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের ভাইস প্রেসিডেন্ট মো. জাবেদ পারভেজ, ডিজিটাল সার্ভিস অ্যান্ড আইওটির ম্যানেজার মো. আবদুল হাদী ভূঁইয়া, কোর নেটওয়ার্ক ম্যানেজার আবদুর সবুর, রেগুলেটরি অ্যাফেয়ার্সের জেনারেল ম্যানেজার দিদারুল আলম, এইচআর ম্যানেজার উম্মে আয়মান তাসনীম ও রাজী উদ্দীন ভূঁইয়া এবং আইটি প্ল্যানিং স্পেশালিস্ট মাশরুর হাসান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist