reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০১৭

নর্দান ইউনিভার্সিটিতে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নর্দান ইউনিভার্সিটিতে গত ১৩ আগস্ট আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নর্দান ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মো. আনোয়ার হোসাইন ও রেজিস্ট্রার রাশিদুল ইসলাম।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের অন্যতম সফল একজন রাজনীতিবিদ। তার দূরদর্শী রাজনৈতিক নেতৃত্বের ফলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। শেখ মুজিবুর রহমান হত্যার ঘটনা বাঙালি জাতির জন্য সবচেয়ে বড় লজ্জার বিষয়। তিনি তার ও তার পরিবারের যারা শহীদ হয়েছিলেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। জাতীয় শোক দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটির ক্যাম্পাসে ইনোভেটরস ক্লাবের সার্বিক সহযোগিতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist