সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ‘কমিউনিকেশন ইন জব ইন্টারভিউ’ সেমিনার

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৭, ০০:০০

অনলাইন ডেস্ক

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার সার্ভিসেস বিভাগ ও চাকরি ডটকমের যৌথ উদ্যোগে ‘কমিউনিকেশন ইন জব ইন্টারভিউ’ শীর্ষক ক্যারিয়ারবিষয়ক সেমিনার ৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের বনানীস্থ সেমিনার হলে অনুষ্ঠিত হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ক্যারিয়ার সার্ভিসেস বিভাগের ইনচার্জ দীপ্তি সরকার। প্র্রধান অতিথি হিসেবে সেমিনারে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, কথা সাহিত্যিক, দৈনিক প্রথম আলোর সহযোগী সম্পাদক ও কিশোর আলো ম্যাগাজিনের সম্পাদক আনিসুল হক। তিনি শিক্ষার্থীদের নানাভাবে দক্ষতা অর্জনের চেষ্টা করার পরামর্শ দেন। এছাড়া সিভি লেখার বিভিন্ন টেকনিক সম্পর্কে বলেন। মাদক থেকে দূরে থেকে দেশের জন্য উন্নয়নমূলক কাজ করতে অনুপ্রাণিত করেন।

সম্মানিত অতিথি ছিলেন সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট সদস্য এম. কামালউদ্দিন চৌধুরী। সেমিনারে মূল বক্তব্য উপস্থাপন করেন পারফরমেন্স এনহ্যান্সমেন্ট ক্যাটালিস্টের করপোরেট ট্রেইনার মোহাম্মদ মাসুদ রায়হান। তিনি সিভি লেখা, চাকরির সাক্ষাৎকারের বিভিন্ন টেকনিক বিষয়ক গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল (অব.) কাজী ফকরুদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের প্রধান সমন্বয়ক ও সেক্রেটারি উইং কমান্ডার (অব.) মো. আহমেদুর রশীদসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী এবং চাকরি ডটকমের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"