reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুলাই, ২০১৭

চুয়েট ভিসির সঙ্গে সাংবাদিক সমিতির সাবেক নেতাদের সাক্ষাৎ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সঙ্গে চুয়েট সাংবাদিক সমিতির সাবেক নেতারা সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। সম্প্রতি ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির নেতারা হলেন, সাবেক সাধারণ সম্পাদক ও ০৮ ব্যাচের শিক্ষার্থী এবং বর্তমানে অস্ট্রেলিয়ায় পিএইচডি গবেষক সায়েদুল মোরসালিন তুষার, সাবেক সভাপতি ও ১১ ব্যাচের শিক্ষার্থী এবং ফেনী ইউনিভার্সিটির প্রভাষক মো. আবদুর রহমান কাকন এবং সাবেক সাধারণ সম্পাদক এবং ১১ ব্যাচের শিক্ষার্থী আবু বকর ছিদ্দিক। এ সময় উপস্থিত ছিলেন চুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং চুয়েট সাংবাদিক সমিতির সাবেক উপদেষ্টা মীর মু. সাক্বী কাওসার, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) ফজলুর রহমান এবং জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম প্রমুখ।

চুয়েট ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের চলমান অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিয়ে চুয়েট সাংবাদিক সমিতি বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে। ভবিষ্যতেও তাদের সেই সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist