প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগে নবীনবরণ

প্রকাশ : ১৮ জুলাই ২০১৭, ০০:০০

অনলাইন ডেস্ক

রাজধানীর বনানীতে অবস্থিত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর প্রোগ্রামের (সামার) নবীনবরণ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে বিশ্ববিদ্যালয়টির আইকিউএসি কনফারেন্স রুমে।

এতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী প্রধান অতিথি ছিলেন। তিনি নবীন শিক্ষার্থীদের স্বাগত জানান এবং গ্র্যাজুয়েটদের ধন্যবাদ জানান। তিনি শিক্ষার্থীদের জাতির সেবা করার জন্য ক্যারিয়ার গঠনের তাগিদ দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার একেএম আশরাফুল হক এবং রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়টির ফার্মেসি বিভাগের প্রধান অধ্যাপক ড. আবদুল গণি।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়টির জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এজেএম ওমর ফারুক, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. এএইচএম হাবিবুর রহমান, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক শেখ মো. হাসানুজ্জামান, ফার্মেসি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও বর্তমান উপদেষ্টা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের প্রবীণ অধ্যাপক এওয়াই শেখ ফিরোজ উদ্দিন আহমেদ চৌধুরী, বিভিন্ন বিভাগের প্রধান, প্রক্টরসহ ফার্মেসি বিভাগের সব শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন ফার্মেসি বিভাগের প্রোগ্রাম সমন্বয়কারী ও সহকারী অধ্যাপক তাসলিমা বেগম। সংবাদ বিজ্ঞপ্তি।

"