রমজানের উপহার দিয়েছে ইউল্যাব অ্যালামনাই অ্যাসোসিয়েশন

প্রকাশ : ২৯ মে ২০২০, ০০:০০

অনলাইন ডেস্ক

করোনাভাইরাস দুর্যোগ মোকাবিলায় সহায়তা তহবিল থেকে শতাধিক পরিবারকে রমজানের উপহার সামগ্রী দিয়েছে ইউল্যাব অ্যালামনাই অ্যাসোসিয়েশন। রাজধানীর মোহাম্মদপুরের অসহায় পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেন অ্যাসোসিয়েশনের সদস্যরা। প্রত্যেক পরিবারকে উপহার দেওয়া খাদ্যসামগ্রীর মধ্যে ছিল সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১/২ কেজি ছোলা, ১/২ কেজি খেজুর, ১ লিটার তেল ও সাবান। খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার কাজটি সমন্বয় করেন ইউল্যাবের শিক্ষার্থী জাহিদুল ইসলাম খন্দকার।

এই উদ্যোগ বাস্তবায়নে যারা বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ও অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন ইউল্যাব অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আহমেদ রাকিব। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায় পরিবারগুলোর পাশে থেকে এই উদ্যোগ পরিচালনার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এর আগে গত মাসে রাজধানীর পুরান ঢাকার অর্ধ শতাধিক পরিবার ও বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা আলেক্ষ্যং ইউনিয়নের নোয়াপাড়ায় ২০টি পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দেন অ্যাসোসিয়েশনের সদস্যরা। এই সহায়তা তহবিলে ০১৫১১৬২৮০৯৪, ০১৬১০০০২৪৬৯ নাম্বারে বিকাশের মাধ্যমে, ০১৮১৮ ৮৩৯১৫৭ নাম্বারে নগদের মাধ্যমে এবং ০১৬৮৪ ০৯৭১৫১ রকেটের মাধ্যমে অর্থ সহায়তা পাঠানো যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"