পিএইচপি চেয়ারম্যান সুফি মিজানকে সিআইইউর উপাচার্যের অভিনন্দন

প্রকাশ : ১২ এপ্রিল ২০২০, ০০:০০

অনলাইন ডেস্ক

সমাজসেবায় অবদানের স্বীকৃতি হিসেবে একুশে পদক পাওয়ায় চট্টগ্রামের সফল শিল্প উদ্যোক্তা ও পিএইচপি পরিবারের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। সম্প্রতি নগরের খুলশীর পিএইচপি কার্যালয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এই সময় দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সুফি মিজানুর রহমান সিআইইউর উপাচার্যের আন্তরিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে চট্টগ্রামের উচ্চশিক্ষাকে আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দিতে সিআইইউর পাশে থাকার কথা তুলে ধরেন।

তিনি বলেন, অক্লান্ত পরিশ্রম, সততা আর নিষ্ঠার সঙ্গে সারা জীবন দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি দেশকে ভালোবাসি। এই দেশের মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সব সময় কাজ করে যেতে চাই।

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, সুফি মিজানুর রহমান সহজ-সরল, বিনয়ী ও মিষ্টভাষী একজন মানুষ। তিনি সিআইইউর আমন্ত্রণে ক্যাম্পাসে আসার কথা জানিয়েছেন। তার চিন্তা-চেতনা, জ্ঞানের পরিধি ও প্রতিষ্ঠিত হওয়ার গল্প আগামি দিনে শিক্ষার্থীদের কাছে পাথেয় হয়ে থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"