reporterঅনলাইন ডেস্ক
  ০২ এপ্রিল, ২০২০

ভাসানী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

১৭ মার্চ মধ্যরাত ১২টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে আতশবাজি ও বেলুন উড্ডয়নের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর সকাল ৮টা ১৫ মিনিটে প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক সমিতির নেতা, অফিসার্স অ্যাসোসিয়েশন নেতা, তৃতীয়-চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির নেতা, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতা ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এছাড়াও অন্যান্য সংগঠনের মধ্যে পুষ্পস্তবক অর্পণ করেন বঙ্গবন্ধু পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ভাসানী পরিষদ এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান। পুষ্পস্তবক অর্পণ শেষে ১০০টি ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়। বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close