বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মশাল গ্রহণ বাউয়েট ভিসির

প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ০০:০০

অনলাইন ডেস্ক

নাটোরের কাদিরাবাদে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের একাডেমিক ভবনের পশ্চিম প্লাজায় ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশীপ-২০২০ গত ৪ মার্চ বুধবার মশাল গ্রহণ করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

বিশ^বিদ্যালয়ের উপাচার্য মশালটি দলনেতাদের হাতে তুলে দেন। তিনি বলেন, ‘সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই- বঙ্গবন্ধুর এই চেতনাকে ধারন করে দেশের ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করার লক্ষে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০২০ আয়োজন করা হয়েছে। এই চ্যাম্পিয়নশীপ আয়োজনের ফলে সারা দেশে ছাত্র-ছাত্রীদের মধ্যে এক নতুন উদ্দীপনা তৈরি হয়েছে যা তাদেরকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে সহায়তা করবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে। ’

এসময় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক পিএসসি, রেজিস্ট্রার লে: কর্ণেল (অব.) শেখ মোঃ শামীম হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, বিভাগীয় প্রধানগণ, মশাল বহনকারী কমিটির সমন্বয়কারী সুমন কবির, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও অংশ গ্রহণকারী খেলোয়াড়বৃন্দ। উল্লেখ্য যে, বাউয়েট স্পোর্টস ক্লাবের সভাপতি ও পদার্থবিদ্যা বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ক্রিকেট, কাবাডি, ব্যাডমিন্টন, সুইমিং, দৌড়, হাইজাম্প, লংজাম্প, সাইক্লিং, টেবিল টেনিস, দাবাসহ মোট ১৪টি ইভেন্টে ৬৮জন খেলোয়াড় অংশগ্রহণ করে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"