reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০২০

ঢাবি পদার্থবিজ্ঞান বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান বিভাগের ‘নবীনবরণ ও বিদায় সংবর্ধনা-২০২০’ ১০ মার্চ মঙ্গলবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়া অনুষ্ঠানে বিভাগীয় অধ্যাপক ড. মো. কামরুল হাসান, অধ্যাপক ড. নওরীন আহসান এবং সহযোগী অধ্যাপক গোলাম দস্তগীর আল-কাদেরী ও ড. মো. দলিলুর রহমান বক্তব্য দেন। নবীন শিক্ষার্থীদের মধ্যে লাবনী কণ্ঠ ও ডি এম ফুয়াদ হাসান এবং বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে মোহতাছির বিল্লা ও নূজহাত নুয়েরী বক্তব্য দেন।

অধ্যাপক ড. নাসরীন আহমাদ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত এবং বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সাফল্য কামনা করে বলেন, তোমরা দেশের মেধাবী শিক্ষার্থী। সাধারণ মানুষের টাকায় তোমরা এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছ। তাই তোমাদের কাছে পরিবার, সমাজ ও দেশের অনেক প্রত্যাশা রয়েছে। অধ্যাপক ড. নাসরীন আহমাদ অত্যন্ত নিষ্ঠা ও মনোযোগের সঙ্গে পড়াশোনা করে যোগ্য ও সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলে দেশের প্রতি যথাযথ দায়িত্ব পালন করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিভাগীয় শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close