reporterঅনলাইন ডেস্ক
  ১২ মার্চ, ২০২০

হাবিপ্রবিতে ছায়া জাতিসংঘের ওরিয়েন্টেশন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছায়া জাতিসংঘ সংস্থার নবাগত সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে অডিটোরিয়ামে ছায়া জাতিসংঘ সংস্থার প্রায় ৮০ জন নবীন সদস্যকে বরণ করতে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন হাবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার ট্রাস্টি বোর্ডের সদস্য শারমিন শিক্তা।

এ সময় উপস্থিত ছিলেন ছায়া জাতিসংঘ সংস্থার প্রেসিডেন্ট মোহাম্মদ শেখর আলী, জেনারেল সেক্রেটারি তৌফিকুল ইসলাম নিরব, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মারুফ হাসান, ভাইস প্রেসিডেন্ট রাশেদুল ইসলাম রক্তিম, ভাইস প্রেসিডেন্ট আরেফিন শুভ, ডেপুটি জেনারেল সেক্রেটারি রিয়াজুস সালেহিন আদনান, ডেপুটি জেনারেল সেক্রেটারি রাফিয়া হাসান করবীসহ ছায়া জাতিসংঘ সংস্থার সব সদস্যের অভিভাবক।

ওরিয়েন্টেশন অনুষ্ঠানের শুরুতে ভাষাশহিদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংস্থাটির প্রেসিডেন্ট মোহাম্মদ শেখর আলী নতুন সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘তোমরা যারা আমাদের ক্লাবে নতুন যুক্ত হয়েছ তোমাদের প্রথম দায়িত্ব হলো দেশকে ভালোবাসা। ভাষার মাসে তোমরা দৃঢ়প্রতিজ্ঞ হও সর্বপ্রথম দেশকে ভালোবাসবে এবং দেশকে বহির্বিশ্বের কাছে ইতিবাচকভাবে উপস্থাপন করবে। আর আমাদের ক্লাবের কাজ শুধু স্কিল ডেভেলপমেন্ট করা নয়, পাশাপাশি দেশের ও নিজের জন্য কিছু করা। অনুষ্ঠানে অভিভাবকরা উপস্থিত হওয়ার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।’ পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close