ইউল্যাবে স্প্রিং ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

অনলাইন ডেস্ক

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এর স্থায়ী ক্যাম্পাসে স্প্রিং ওরিয়েন্টেশন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি শনিবার দুপুরে নতুন শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার লক্ষ্যে এই আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘বাংলাদেশি তরুণ প্রতিভাদের উদ্যোক্তা হওয়ার অনেক বড় সুযোগ রয়েছে। নিজের জন্য শুধু চাকরি না খুঁজে হাজার মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সৃজনশীল চিন্তা ও নতুন নতুন ধারণা বের করতে হবে।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন ও বিভাগীয় প্রধানদের সঙ্গে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হক।

ইউল্যাব স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিস ও ইউল্যাব কমিউনিকেশনস অফিসের যৌথ উদ্যোগে আয়োজিত এই নবীনবরণ অনুষ্ঠান ইউল্যাব সংস্কৃতি সংসদ (এসএস) ক্লাবের শিল্পীদের সমবেত কণ্ঠে ‘ইউল্যাব থিম সং’ পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয়। পরে মনোজ্ঞ এক সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে অনুষ্ঠানটির শেষ হয়। ট্রেজারার অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্য, রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) ফয়জুল ইসলাম, ইউল্যাব স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের পরিচালক ও সহকারী অধ্যাপক দিলারা আফরোজ খানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা অনুষ্ঠানটি উপভোগ করেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

 

"