reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২০

ইস্টার্ন ইউনিভার্সিটিতে উগ্রবাদবিরোধী ছাত্রসংলাপ অনুষ্ঠিত

ইস্টার্ন ইউনিভার্সিটিতে ‘উগ্রবাদবিরোধী ছাত্র সংলাপ’ অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ ডিসেম্বর মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে ইউনিভার্সিটির সেমিনার কক্ষে এ অনুষ্ঠান আয়োজন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ডিভিশন-সংক্ষেপে সিটিটিসি। দেশের বিপুলসংখ্যক কিশোর ও যুবকের দেহে বর্তমানে সন্ত্রাসবাদ, উগ্রবাদ ও ইভ টিজিংয়ের মতো জীবনবিধ্বংসী কিছু ব্যাধি বাসা বেঁধেছে। ব্যাধিগুলো নিরাময়ের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ বিভাগ। তারই অংশ হিসেবে সিটিটিসি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে এই মোটিভেশনাল কার্যক্রম পরিচালনা করছে।

ছাত্র সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। অনুষ্ঠানে কি-নোট স্পিকার ছিলেন সিটিটিসির ডেপুটি কমিশনার আবদুল মান্নান। তিনি দেশজুড়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে উগ্রবাদবিরোধী এই সংলাপের সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন।

বিশেষ অতিথি ছিলেন ইউএনডিপির হেড অব গভর্ন্যান্স ক্লাস্টার মাহমুদা আফরোজ। স্বাগত বক্তব্য দেন ইস্টার্ন ইউনিভার্সিটির রেজিস্ট্রার আবুল বাশার খান। বক্তব্য দেন ইস্টার্ন ইউনিভার্সিটির বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. আব্বাস আলী খান ও ইউনিভার্সিটির প্রক্টর মোহাম্মদ মনিরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিসিটিসির যুগ্ম কমিশনার মো. ইলিয়াস শরীফ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close