reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২০

কুমিল্লায় এসএসসি ৯৯ ব্যাচের ২০ বছরপূর্তি উদযাপন

কুমিল্লায় এসএসসি ১৯ ব্যাচের ২০ বছর পূর্তি উৎসব উদযাপিত হয়েছে। উৎসবে যোগ দিতে দেশের বিভিন্ন জেলা থেকে আসে ‘এসএসসি ৯৯ কুমিল্লা সংগঠন’ এর শতাধিক সদস্য। ২০ ডিসেম্বর শুক্রবার কুমিল্লা নগরীর টাউন হল প্রাঙ্গণ থেকে বর্ণিল পোশাক পরে একটি র‌্যালি বের করে সবাই।

‘বন্ধুত্বের বন্ধনে অবিরাম পথ চলা’ এই প্রত্যয় নিয়ে র‌্যালি, স্মৃতিচারণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের অন্যতম সদস্য মিজানুর রহমান আকাশ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপের মাধ্যমে এই বন্ধুত্বের প্ল্যাটফরমটি তৈরি হয়। এই প্ল্যাটফরমে আছেন ১৯৯৯ সালে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণরা। এখানে রয়েছে প্রবাসীসহ দেশের বিভিন্ন স্থানে কর্মরত শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি চাকরিজীবীসহ বিভিন্ন পেশায় কর্মরত সদস্যরা।

র‌্যালির পর নগরীর একটি রিসোর্টে কেক কাটা ও

স্মৃতিচারণের আয়োজন করা হয়। বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজনের সমন্বয়ক ছিলেন মিজানুর রহমান আকাশ, তৌহিদুল ইসলাম, রিয়াজ উদ্দিন তুষার, নাছিমুল আলম চৌধুরী কামাল, শফিফুল আহসান, আশিক, আবু সাঈদ, নোমান, এমরান ও মহিউদ্দিন প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close