reporterঅনলাইন ডেস্ক
  ১৫ ডিসেম্বর, ২০১৯

খুবিতে অফিস ব্যবস্থাপনায় প্রশিক্ষণ কর্মশালা

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) অফিস ব্যবস্থাপনা শীর্ষক ১৭-২০ গ্রেডের কর্মচারীদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ড. সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনের সিএসইর স্মার্ট ক্লাসরুমে এ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেন, সম্মিলিত প্রচেষ্টা ছাড়া কোনো প্রতিষ্ঠান সাফল্য অর্জন করতে পারে না। যেকোনো প্রতিষ্ঠানে সবস্তরের কর্মরতদের নিজ নিজ দায়িত্ব, কর্তব্যবোধ, একনিষ্ঠতা, সততা ও দেশপ্রেম সেই প্রতিষ্ঠানের সাফল্য এনে দিতে পারে।

তিনি আরো বলেন, একটি প্রতিষ্ঠানের সবার কাজই গুরুত্বপূর্ণ। কারো কাজ ছোট করে দেখলে চলবে না। খুলনা বিশ্ববিদ্যালয়কে একটি কোয়ালিটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে সবস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যেতে আহ্বান জানান তিনি।

কর্মশালায় সূচনা এবং সমাপনী বক্তব্য দেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসির উপরেজিস্ট্রার মো. নূরুল ইসলাম সিদ্দিকী। উল্লেখ্য, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এ কর্মশালার আয়োজন করে।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close