চুয়েটে সনদপত্র বিতরণ

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সেন্টার ফর রিভার, হারবার অ্যান্ড ল্যান্ড-স্নাইড রিসার্চের (সিআরএইচএলএসআর) উদ্যোগে ভৌগোলিক তথ্যব্যবস্থা পদ্ধতি নিয়ে জিআইএস ও এর প্রয়োগ (GIS and its Application) শীর্ষক শর্টকোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৭ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফসর ড. মোহাম্মদ রফিকুল আলম। সেন্টারের চেয়ারম্যান প্রফেসর ড. আয়শা আখতারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ এবং চুয়েটের গবেষণা ও সম্প্রসারণ অধিদফতরের পরিচালক প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সেন্টারের গবেষণা সহকারী প্রফেসর আহাদ হাসান তানিম। শর্টকোর্সে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠানের অর্ধশতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। পরে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর রিভার, হারবার অ্যান্ড ল্যান্ড-স্নাইড রিসার্চ (সিআরএইচএলএসআর)-এর উদ্যোগে ভৌগোলিক তথ্যব্যবস্থা পদ্ধতি নিয়ে জিআইএস ও এর প্রয়োগ শীর্ষক শর্টকোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৭ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম। সেন্টারের চেয়ারম্যান প্রফেসর ড. আয়শা আখতারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ এবং চুয়েটের গবেষণা ও সম্প্রসারণ অধিদফতরের পরিচালক প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম।

সংবাদ বিজ্ঞপ্তি।

 

"