reporterঅনলাইন ডেস্ক
  ২০ নভেম্বর, ২০১৯

ইউল্যাবের আয়োজনে মাইক্রো এন্টারপ্রাইজ সামিট

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ইএমকে সেন্টার, আইসিসি ও কো-অপারেশন, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এবং ঢাকা ট্রিবিউন যৌথভাবে বাংলাদেশে প্রথমবারের মতো মাইক্রো এন্টারপ্রাইজ সামিট আয়োজন করতে যাচ্ছে।

চলতি বছর ডিসেম্বরের ৫ তারিখে লেকশোর হোটেলে এই মাইক্রো এন্টারপ্রাইজ সামিট অনুষ্ঠিত হবে। এই সামিটের মূল লক্ষ্য হলো বাংলাদেশে মাইক্রো এন্টারপ্রাইজের উন্নতি বর্ধিত করা। এই আয়োজনকে কেন্দ্র করে ইউল্যাবে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন এর আয়োজকবৃন্দ।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম, আইসিসি ও কো-অপারেশনের বাংলাদেশ প্রতিনিধি শাকেব নবী, ইএমকে সেন্টারের ভারপ্রাপ্ত পরিচালক আসিফ উদ্দিন আহমেদ, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান, ঢাকা ট্রিবিউনের জেনারেল ম্যানেজার (মার্কটিং এবং সেলস) আহমেদ শোয়েব ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

আইসিসি ও কো-অপারেশন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং ইএমকে সেন্টার মাইক্রো-এন্টারপ্রাইজ সামিট ২০১৯-এর ফান্ডিং পার্টনার, ইউল্যাব নলেজ পার্টনার এবং ঢাকা ট্রিবিউন মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে। এই সামিটে মূলত বাংলাদেশে মাইক্রো এন্টারপ্রাইজের সম্ভাবনা এবং এর প্রতিবন্ধকতা আলোকপাত করা হবে, পাশাপাশি ইনোভেশন, ফাইন্যান্সিং, ইনক্লুসিভিটি এবং মাইক্রো এন্টারপ্রাইজের ডিনামিক্স নিয়ে প্লেনারি সেশন আয়োজন করা হবে। সব পক্ষের অনুমোদিত কর্মকর্তাদের স্বাক্ষরের মধ্য দিয়ে এই সমঝোতা চুক্তি কার্যকর হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close