reporterঅনলাইন ডেস্ক
  ২৩ অক্টোবর, ২০১৯

গ্রিন ইউনিভার্সিটিতে আইইইই উৎসব

‘সুন্দর আগামীর জন্য উপযোগী টেকনোলজি’Ñ এ স্লোগান ধারণ করে দিনব্যাপী আইইইই উৎসব করেছেন গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থীরা।

১৪ অক্টোবর সোমবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ আয়োজনের উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক।

এ সময় কম্পিউটার সায়েন্স অ্যান্ড বিভাগের চেয়ারপারসন অধ্যাপক ড. চৌধুরী ফারহান আহমেদ, ক্যাম্পাস ডিরেক্টর উম্মে রুমান, ড. মুহাম্মদ আমিনুর রহমানসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, ইনস্টিটিউট অব ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ার্সের (আইইইই) সুযোগ কাজে লাগিয়ে ইতোমধ্যেই নিজেদের বিকাশ ঘটাতে শুরু করেছেন গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। ভবিষ্যতে শুধু গবেষণা ও তথ্যপ্রযুক্তি নয়, পেশাজীবী হিসেবে দক্ষ হতেও আইইইই শিক্ষার্থীদের সাহায্য করবে।

অনুষ্ঠানের সভাপতি ড. চৌধুরী ফারহান আহমেদ ‘ফিউচার অব মেশিন লার্নিং অ্যান্ড আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স’র ওপর টেক টক সেশন পরিচালনা করেন।

দিনব্যাপী আয়োজনে কুইজ কম্পিটিশন, টেকটক সেশন, মূল প্রবন্ধ পাঠ ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। অনুষ্ঠানে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শতাধিক শিক্ষার্থী ও বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন। মানসম্মত শিক্ষা নিশ্চিত করায় এর আগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) অ্যাক্রেডিটেশন অর্জন করে গ্রিন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close