reporterঅনলাইন ডেস্ক
  ২২ অক্টোবর, ২০১৯

নোবিপ্রবিসাসের আয়োজনে ‘গল্পে আড্ডায় সাংবাদিকতা’

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) আয়োজনে ‘গল্পে আড্ডায় সাংবাদিকতা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ১৫ অক্টোবর মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের দ্বিতীয় তলায় বিএনসিসির রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদ্য সাবেক সভাপতি সৈয়দ বাইজিদ ইমন। কর্মশালায় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান সবুজের সঞ্চালনায় সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ড. আবদুল্লাহ আল মামুন, আবদুল মালেক উকিল হলের প্রাধ্যক্ষ ড. ফিরোজ আহমেদ।

আলোচনায় ক্যাম্পাস জার্নালিস্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন বলেন, ‘সব সময় সত্যের পক্ষে থেকে কাজ করে যেতে হবে। এ পথে থাকলে বাধাবিপত্তি আসবে। কিন্তু নিজের মধ্যে যদি সততা থাকে, তাহলে তাকে কেউ আটকে রাখতে পারবে না।’ ক্যাম্পাস সাংবাদিকতার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সৈয়দ বায়জিদ ইমন বলেন, ‘কখনো পিছপা হওয়া যাবে না। সৎ সাহস নিয়ে কাজ করতে হবে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন মহলের কাছ থেকে হুমকি, অনৈতিক প্রস্তাব, ক্যারিয়ারের ওপর হুমকি এসব আসতে পারে। কিন্তু ক্যাম্পাস সাংবাদিকদের এসবে গা ভাসিয়ে দিলে চলবে না।’ কর্মশালায় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ এবং সাধারণ সদস্যবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close