জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের বর্ষপূর্তি উদ্যাপন

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

বর্ণাঢ্য আয়োজনে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। ৯ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি হোটেলে জমকালো এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমেদ মজুমদার। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও হা-মীম গ্রুপের এমডি এ কে আজাদ।

অনুষ্ঠানের শুরু হয় স্কুলটির ভারতীয় অধ্যক্ষ বিরাজ কিশোর ভরদ্বাজের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে। এ সময় তিনি স্কুলটির প্রতিষ্ঠাতা সদস্যদের দর্শন ও লক্ষ্য তুলে ধরেন। অধ্যক্ষের বক্তব্যের পরপরই প্রদর্শিত হয় একটি ভিডিও, যেখানে তুলে ধরা হয় স্কুলের পাঠ্যক্রম, অনুষদ, শিক্ষার্থীদের থাকার সুব্যবস্থা এবং সিলেটের জৈন্তপুর উপজেলার শ্রীপুরে অবস্থিত অপূর্ব এ বিদ্যালয় প্রাঙ্গণ।

এরপর শুরু হয় আলোচনা সভা। এতে স্কুলটির পরিচালনা কমিটির সদস্য ও হা-মীম গ্রুপের এমডি এ কে আজাদ বলেন, বাংলাদেশ থেকে প্রতি বছর অনেক শিক্ষার্থী মালয়েশিয়া-ভারতের স্কুলে পড়তে যাচ্ছে। শিক্ষার্থীরা যাতে বিদেশমুখী না হয়, এজন্য আন্তর্জাতিক মানের এ স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে।

প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও ওপেক্স গ্রুপের এমডি এ আর সিনহা বলেন, আগামীতে দেশকে নেতৃত্ব দেওয়ার জন্য দক্ষ জনশক্তি দরকার। এই প্রতিষ্ঠানটি সেই দক্ষ জনশক্তি তৈরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

আলোচনা সভায় আরো বক্তব্য দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমেদ, প্যারাগন গ্রুপের এমডি মশিউর রহমান, নিট এশিয়ার এমডি মতিন চৌধুরী, শারমিন গ্রুপের এমডি ইসমাইল হুসাইন, মাহিন গ্রুপ অব কোম্পানিজের এমডি আবদুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

এ ছাড়া অনুষ্ঠানে স্কুলটির শিক্ষক-শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"