reporterঅনলাইন ডেস্ক
  ২১ অক্টোবর, ২০১৯

নবীন শিক্ষার্থীদের বরণ করল গ্রিন ইউনিভার্সিটি

বর্ণাঢ্য আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলেন গ্রিন ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থীরা। ২৫ সেপ্টেম্বর বুধবার শেওড়াপাড়া ও পূর্বাচল আমেরিকান সিটিস্থ স্থায়ী ক্যাম্পাসে ফল সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে কোষাধ্যক্ষ ও ছাত্রবিষয়ক পরিচালক মো. শহীদ উল্লাহ, ডিন অধ্যাপক ড. গোলাম আহমেদ ফারুকী, অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলাম প্রমুখ

বক্তব্য দেন।

অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জে টিকে থাকতে জ্ঞানের পাশাপাশি দক্ষতাও অর্জন করতে হবে। সেসঙ্গে মানবিক মূল্যবোধ দ্বারা তাড়িত হতে হবে। আগামী চার বছরের জন্য গ্রিন বিশ্ববিদ্যালয়কে দক্ষতা অর্জনের মাধ্যম হিসেবে গ্রহণ করার আহ্বান জানান তিনি।

নবীন শিক্ষার্থীদের গ্রিন বিশ্ববিদ্যালয়ের দূত হিসেবে আখ্যায়িত করে তাদের পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে যুক্ত হওয়ার আহ্বান জানান কোষাধ্যক্ষ ও ছাত্রবিষয়ক পরিচালক মো. শহীদ উল্লাহ। সমাজ ও রাষ্ট্রকে সেবা দিতে শিক্ষার্থীদের সত্যিকারের জ্ঞানার্জনের ওপর গুরুত্বারোপ করেন তিনি। এ সময় গ্রিনকে বাংলাদেশের অক্সফোর্ড তৈরিতে শিক্ষার্থীদের প্রত্যক্ষ অংশীদার হওয়ার আহ্বানও জানান কোষাধ্যক্ষ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিষয়ের সঙ্গে নবীন শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো.

সাইফুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close