ইউজিসি চেয়ারম্যান ড. কাজী শহীদুল্লাহকে সংবর্ধনা প্রদান

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ লাভ করায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ইতিহাস বিভাগের অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ঢাবি ইতিহাস বিভাগ ২২ সেপ্টেম্বর অধ্যাপক সিরাজুল ইসলাম লেকচার হলে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

ইতিহাস বিভাগের চেয়ারম্যান ড. আহমেদ আবদুল্লাহ জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাবির উপাচার্য ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি, কলা অনুষদের ডিন ড. আবু মো. দেলোয়ার হোসেন বিশেষ অতিথি এবং ইতিহাস বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোহন খান সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ড. কাজী শহীদুল্লাহর সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মিসেস মৃত্তিকা সহিতা। আলোচনায় অংশ নেন ড. নূরুল হুদা আবুল মনসুর।

উপাচার্য ড. মো. আখতারুজ্জামান নবনিযুক্ত ইউজিসি চেয়ারম্যান ড. কাজী শহীদুল্লাহকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশের উচ্চশিক্ষার বিস্তার ও আধুনিকায়নে তিনি অনন্য অবদান রেখে চলেছেন। সততা, উদারতা ও মানবিকতা তার চরিত্রের অন্যতম বৈশিষ্ট্য। নতুন প্রজন্মকে তার জীবন ও কর্ম থেকে শিক্ষা নিতে হবে। কৃতী এই শিক্ষাবিদের আদর্শ অনুসরণ করে সবাইকে দেশপ্রেমিক, সৎ, বিনয়ী ও মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"