আইইউবিএটির সিবিএ অ্যালামনাইদের সভা

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) বিজনেস অনুষদের অ্যালামনাইদের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান, এমবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর ড. সৈয়দ আলী ফজল, বিবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর আবদুল্লাহ আল ইউসুফ খান, সহকারী অধ্যাপক ও আন্তর্জাতিক প্রোগ্রাম পরিচালক, মোজাফফর আলম চৌধুরী, প্লেসমেন্ট অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন। এ ছাড়া অ্যালামনাইদের মধ্যে উপস্থিত ছিলেন আরএনআর লিমিটেড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রোটারিয়ান সুলতান মঈন আহমেদ (রবিন), ইউসিবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মনিরুল ইসলাম রনি, আন্তর্জাতিক শ্রম সংস্থার প্রজেক্ট সেক্রেটারি রাফি আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজমেন্ট কনসালটেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এইচআর প্রফেশনাল কায়সার হামিদ এবং এসিআই লজিস্টিক লিমিটেডের হেড অব এইচ আর শাহ মো. রিজভী রনি প্রমুখ।

সভায় উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব আগত অ্যালামনাসদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি। যেকোনো উদ্ভাবনী কর্মকা-ের মাধ্যমে দেশ ও সমাজ এগিয়ে যায়। তাই দেশ ও সমাজকে এগিয়ে নিতে আমাদের গতানুগতিক চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসতে হবে। আর সেজন্য শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে শিল্পপ্রতিষ্ঠানের সমন্বয় থাকতে হবে। তিনি বলেন, দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতিতে বিশেষ করে আইইউবিএটির সার্বিক উন্নয়নে আইইউবিএটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন তাদের কার্যক্রম আরো বাড়াবে বলে উপাচার্য আশা প্রকাশ করেন। আইইউবিএটিকে বিশ্বে মর্যাদাশীল বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে সহযোগিতা কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"