সিআইইউয়ের উপাচার্যের সঙ্গে ইউসেপ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বেসরকারি সংস্থা ইউসেপ বাংলাদেশের চেয়ারম্যান পারভীন মাহমুদ এফসিএ। সম্প্রতি নগরের জামাল খান সিআইইউ ক্যাম্পাসের উপাচার্যের কক্ষে তিনি এই সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় অন্যান্যের মধ্যে সিআইইউর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা ও অ্যামেরিকান কর্নার চিটাগংয়ের সহকারী পরিচালক রুমা দাস উপস্থিত ছিলেন। উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী চট্টগ্রামের সমাজসেবা ও আর্থসামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করা পারভীন মাহমুদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে মতবিনিময়কালে তিনি অতিথির কাছে বিশ্ববিদ্যালয়ের নানামুখী পরিকল্পনা, সাফল্য ও উচ্চশিক্ষায় তার বিশ্ববিদ্যালয়ের সুদূরপ্রসারী পরিকল্পনার কথা তুলে ধরেন।

চট্টগ্রামের উচ্চশিক্ষায় সিআইইউ গুণগত ধারা বজায় রেখে নতুনত্ব আনবে বলে সৌজন্য সাক্ষাতে আশাবাদ ব্যক্ত করেন পারভীন মাহমুদ। পরে অ্যামেরিকান কর্নার আয়োজিত সেমিনারে আগামি দিনের চ্যালেঞ্জ মোকাবিলায় নেতৃত্বের ধরন নিয়েও বক্তব্য উপস্থাপন করেন তিনি।

উল্লেখ্য, ক্ষুদ্র ও মাঝারি ঋত কার্যক্রমের মাধ্যমে দেশে কর্মসংস্থান ও উদ্যোক্তা সৃষ্টি করে সামাজিক উন্নয়ন ঘটাতে দীর্ঘদিন ধরে কাজ করেছেন পারভীন মাহমুদ এফসিএ। কেবল তাই নয়, টেকসই উন্নয়ন ও নারীর ক্ষমতায়নেও তার অবদান দেশ-বিদেশে প্রশংসিত হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"