reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

ইবিতে রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে রোটার‌্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটি (ইবি)। ‘সেবার মাধ্যমে বন্ধুত্ব’ প্রতিপাদ্য নিয়ে দিবসটি উপলক্ষে ক্যাম্পাসে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটাসহ নানা কর্মসূচি পালন করে সংগঠনটি।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বের হয়। এ সময় উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) এসে মিলিত হয়।

এ ছাড়াও ক্লাবের মডারেটর ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, সহসভাপতি আশিকুর রহমান বনি, মেহেদী হাসান নিলয়, আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক রায়হান বাদশা রিপনসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টিএসসিসির শিক্ষক লাউঞ্জে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের নেতারা রোটার‌্যাক্ট ক্লাবের উদ্দেশ্য ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন। একই সঙ্গে দিবসটি উপলক্ষে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, রোটার‌্যাক্ট ক্লাব স্বেচ্ছাসেবীমূলক আন্তর্জাতিক সংগঠন রোটারি ইন্টারন্যাশনালের যুব শাখা। বন্ধুত্ব, সেবা এবং সাংগঠনিক কাঠামোর মাধ্যমে বিশ্বের সব মানুষের মাঝে উন্নতর সম্পর্ক গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে ১৯৬৬ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close