এইউএসটিতে জব ফেস্ট অনুষ্ঠিত

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

আহ্ছানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (এইউএসটি) রোববার জব ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সিভিল ইজ্ঞিনিয়ারিং বিভাগের উদ্যোগে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী শরিফুল আলম। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মাদ আবদুল গফুর। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অফিস প্রধানগণ ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী শরিফুল আলম ফেস্টের উদ্বোধন করে বলেন, এটা খুবই ভালো উদ্যোগ। শিক্ষার্থীরা এই ফেস্টের মাধ্যমে জব পাবে এটা তাদের জন্য ভালো। আর যে প্রতিষ্ঠানগুলো এ ধরনের কাজে এগিয়ে আসছে তারাও প্রশংসার দাবি রাখে।

পরে এই জব ফেস্ট নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে। এতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এই কর্মশালাটির স্পন্সর ছিলেন জিপিএইচ ইস্পাত। সেমিনারে জিপিএইচ ইস্পাতের হেড অব মার্কেটিং ও একজন উপদেষ্টা বিভিন্ন বিষয়ে কর্মশালায় অভিজ্ঞতা তুলে ধরেন। বিভিন্ন স্টল ঘুরে শিক্ষার্থীরা তাদের পছন্দমতো চাকরির জন্য সিভি দেন। সেই সঙ্গে চাকরি দাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেন। সিভিল ইজ্ঞিনিয়ারিং বিভাগের প্রধান শিক্ষার্থীদের আধুনিক জ্ঞানে সমৃদ্ধ হওয়ার জন্য আহ্বান জানান। এই জব ফেস্টে ৯টি প্রতিষ্ঠান অংশ নেয়। প্রতিষ্ঠানগুলো চাকরিপ্রার্থীদের কাছ থেকে সিভি জমা নেন। শিক্ষার্থীরা বেশ আগ্রহ নিয়ে সিভি জমা দেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"