reporterঅনলাইন ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর, ২০১৯

ভালো জিনিস নিরানন্দময় হলেও বুদ্ধিমানরা তা গ্রহণ করেন

কুবি উপাচার্য

‘কখনো কখনো প্রশিক্ষণ নিরানন্দময় কিন্তু পেশাগত মান উন্নয়নে প্রশিক্ষণের বিকল্প নেই। ভালো জিনিস নিরানন্দময় হলেও বুদ্ধিমানরা তা গ্রহণ করেন।’ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইকিউএসির সহযোগিতায় বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক আয়োজিত শিক্ষকদের ‘চাকরি বিধিবিধান সংক্রান্ত’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় এ কথা বলেন উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯টায় প্রশাসনিক ভবনের ভার্চুয়াল ক্লাস রুমে উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীর উদ্বোধনের মধ্য দিয়ে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

এটিপি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। বিশেষজ্ঞ বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন কুমিল্লা জেলা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল) এম এ আবদুল আউয়াল, কুবি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. জাকির ছায়াদউল্লাহ খান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. আবু তাহের এবং বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের উপপরিচালক মোহাম্মদ রাজিবুল ইসলাম।

প্রধান অতিথি আজকের প্রশিক্ষণ কর্মশালাটি খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে তার বক্তব্যে বলেন, মানুষ প্রতিনিয়তই শিখে। আজও আপনারা পেশাগত বিধিবিধান সম্পর্কে আরো বিস্তারিত জানবেন, নিজেকে দক্ষ করে তুলবেন এবং তদানুযায়ী দায়িত্ব পালন করবেন। প্রশিক্ষণ শেষে বিকাল ৫টায়।কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদ বিতরণ করা হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close