reporterঅনলাইন ডেস্ক
  ০৩ সেপ্টেম্বর, ২০১৯

১৪ শিক্ষার্থীকে বৃত্তি দিল বিডিইউ

প্রয়োজনের ভিত্তিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বাংলাদেশের (বিডিইউ) ১৪ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে। ২৯ আগস্ট বৃহস্পতিবার বিকালে গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে বিডিইউ উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ তুলে দেন। বৃত্তিপ্রাপ্তদের মধ্যে ৯ জন বিশ্ববিদ্যালয়ের আইওটি বিভাগের শিক্ষার্থী এবং পাঁচজন আইসিটি ইন এডুকেশন বিভাগের।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর বলেন, শিক্ষার্থীদের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের শিক্ষা কার্যক্রম স্বাভাবিকভাবে চালিয়ে নেওয়ার জন্য আর্থিক প্রয়োজনের ভিত্তিতে এই বৃত্তি প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী আর্থিকভাবে অসচ্ছলতার কারণে কোনো শিক্ষার্থীর শিক্ষাজীবন যাতে ব্যাহত না হয়; সেদিকে লক্ষ রেখে প্রথমবারের মতো আমরা ১৪ জন শিক্ষার্থীকে এই বৃত্তি প্রদান করেছি। আমরা ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীদের পাশে থাকব। শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে দ্রুত যেকোনো ধরনের সহায়তার আশ্বাস দেন উপাচার্য প্রফেসর ড. নূর।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) মো. আশরাফ উদ্দিন, সিনিয়র সিস্টেম এনালিস্ট মুহাম্মদ শাহীনূল কবীর, আইওটি বিভাগের প্রভাষক নূরজাহান নিপা, আইসিটি ইন এডুকেশন বিভাগের প্রভাষক মুনিরা আক্তার লতা ও সাব্বির হোসাইনসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close