reporterঅনলাইন ডেস্ক
  ০১ সেপ্টেম্বর, ২০১৯

জাতীয় শোক দিবস উপলক্ষে শাবিপ্রবিতে আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ আগস্ট বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, একটি অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে আমাদের দায়িত্ব কর্তব্য শেষ হয়ে যায় না তার পাশাপাশি আমাদের প্রত্যেকের উচিত বঙ্গবন্ধুর ইচ্ছা ও স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করা। বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে লালন করা।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বিশ্ববিদ্যালয়ের হল ও টংগুলোতে মাদকের ছড়াছড়ি বেড়ে গেছে, তোমরা মাদক থেকে বিরত থাক, মাদক তোমাদের ধ্বংসের দিকে নিয়ে যাবে। যারা মাদক সেবন করে তাদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে। এছাড়া সভায় বক্তারা বঙ্গবন্ধুর বিভিন্ন উল্লেখযোগ্য দিক তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. এস এম সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন এবং বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close