reporterঅনলাইন ডেস্ক
  ০১ সেপ্টেম্বর, ২০১৯

ইনস্টিটিউট অব নজরুল স্টাডিজ বৃত্তি পেলেন ১৩ শিক্ষার্থী

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ১৩ শিক্ষার্থী ইনস্টিটিউট অব নজরুল স্টাডিজ বৃত্তি পেয়েছেন। ২৭ আগস্ট দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে প্রত্যেক শিক্ষার্থীর হাতে চেক ও সনদপত্র তুলে দেওয়া হয়।

২০১২-১৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) নিয়মিত শিক্ষার্থীদের চূড়ান্ত পরীক্ষায় প্রথম স্থান অধিকারকারী এই ১৩ শিক্ষার্থীর হাতে চেক ও সনদপত্র তুলে দেন ইনস্টিটিউট অব নজরুল স্টাডিজের ভারপ্রাপ্ত পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) এস এম হাফিজুর রহমান জানান, কলা অনুষদে ‘প্রমীলা বৃত্তি’, বিজ্ঞান অনুষদে ‘কাজী সব্যসাচী বৃত্তি’, সামাজিক বিজ্ঞান অনুষদে ‘কাজী অনিরুদ্ধ বৃত্তি’ এবং ব্যবসায় প্রশাসন অনুষদে ‘বুলবুল বৃত্তি’ দেওয়া হয়।

এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক ড. জিল্লুর রহমান পল এবং বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের প্রভাষক ইফফাত আরা ইভা।

এছাড়া কবির ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে কোরআন খতম ও বাদ জোহর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় বলেও জানান এস এম হাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close