ফেনী ইউনিভার্সিটির ২ শিক্ষককে সংবর্ধনা

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

ইউরোপের মর্যাদাকর সুইডিশ স্কলারশিপ পাওয়ায় ফেনী ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক এবং ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়ের ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ানরিং (সিএসই) বিভাগের সহকারী অধ্যাপক এবং চেয়ারম্যান মো. সাঈদ হোসেন পারভেজকে সংবর্ধনা দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। ১৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশিষ্ট মৎসবিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক ও রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের। সুইডেনে উচ্চ শিক্ষাসম্পন্ন করে ওই দুই শিক্ষক আবারো বিশ্ববিদ্যালয়ে এসে যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা। একই সঙ্গে তাদের ও পরিবারের সুস্থতা এবং ভবিষ্যৎ জীবনে সাফল্য কামনা করেন অতিথিরা। এসময় খারের ও পারভেজের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এর আগে তার কর্মময় জীবনের ওপর স্মৃতিচারণ করেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকরা।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান, আইন বিভাগের চেয়ারম্যান ও সিনিয়র লেকচারার মো. আয়াতুল্লাহ, সিভিল বিভাগের চেয়ারম্যন আতাউল হাকিম মাহমুদ, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক হাসান আহমেদ অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন।

স্কলারশিপের অধীনে সুইডেনের স্টকহোম ইউনিভার্সিটিতে মার্কেটিং বিষয়ে উচ্চতর শিক্ষা নেবেন ফেনী ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক আবুল খায়ের। এ ছাড়া উপসালা ইউনিভার্সিটিতে দুই বছরের জন্য কম্পিউটার সায়েন্সের ওপর উচ্চশিক্ষা নেবেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক সাঈদ হোসেন পারভেজ। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"