নোবিপ্রবির অণুজীববিজ্ঞান বিভাগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অণুজীববিজ্ঞান বিভাগ ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুলাই রোববার সকালে হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটরিয়ামে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অণুজীববিজ্ঞান বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থীরা ছিলেন আয়োজক। এ সময় বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ফারুক উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সেলিম হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। এ ছাড়া উপস্থিত ছিলেন ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. জাহাঙ্গীর সরকার।

এ সময় প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.ফারুক উদ্দীন বিদায়ী ষষ্ঠ ব্যাচের গ্র্যাজুয়েটদের প্রতি দিকনির্দেশনামূলক ও তাদের ভবিষ্যৎ মঙ্গল কামনা করে বক্তব্য রাখেন। শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন অণুজীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক খন্দ্রকার ফাহমিদা সুলতানা, প্রভাষক মাহীন রেজাসহ আরো অনেকে।

শিক্ষার্থীদের মধ্য থেকে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশে মানপত্র পাঠ করেন সপ্তম ব্যাচের শিক্ষার্থী সিদরাতুল মুনতাহা। বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তৃতা রাখেন ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী এ এস এম সায়েম, উম্মে সালমা এবং ফারিহা মাসরুক। অনুষ্ঠানে প্রধান অতিথি বিদায়ী ষষ্ঠ গ্র্যাজুয়েটদের ক্রেস্ট প্রদান করেন। প্রধান অতিথিকে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অণুজীববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কর্তৃক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"