মাইলস্টোন স্কুলে সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজের অন্তর্ভুক্ত মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে ৩১ জুলাই বুধবার অনুষ্ঠিত হয়েছে মনোমুগ্ধকর সংগীত প্রতিযোগিতা। স্কুলের শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত মনোজ্ঞ এই সংগীত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউটের পরিচালক মো. মারুফ নাওয়াজ।

অনুষ্ঠানে সম্মাণিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস শারমিন আখতার, মাইলস্টোন স্কুলের অধ্যক্ষ প্রফেসর মো. আশরাফ হোসাইন এবং উপাধ্যক্ষ কর্নেল আফসার আলী (অব.)। প্রতিযোগিতায় মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে চতুর্থ শ্রেণিতে অধ্যয়নরত ইংরেজি মাধ্যমের সতের জন ছাত্রছাত্রী তিনটি বিভাগে সংগীত পরিবেশন করেন। শিশু প্রতিযোগিরা তাদের মিষ্টি কণ্ঠে রবীন্দ্র্রসংগীত, নজরুলসংগীত এবং পল্লীগীতির সুরেলা পরিবেশনার মাধ্যমে সকলকে মুগ্ধ করে রাখেন।

শিশু শিক্ষার্থীদের নিয়ে

আয়োজিত মজাদার এই সংগীত প্রতিযোগিতায় আনন্দের মাত্রা আরো একধাপ বাড়িয়ে দিতে অনুষ্ঠানের শেষাংশে ছিল জনপ্রিয় লোকসংগীত ঘুমাইয়া ছিলাম, ছিলাম ভালোর সমবেত পরিবেশনা। এখানে উল্লেখ্য

যে, পাঠ্যপুস্তকনির্ভর শিক্ষার পাশাপাশি মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের মননশীল এসব আয়োজন শিশু শিক্ষার্থীদের সুন্দর মনোবৃত্তি বিকাশসহ ভালো মানুষ হয়ে বেড়ে উঠতে সহায়তা করবে বলে মনে করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

"