কুবির ব্যবস্থাপনা শিক্ষা বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই ব্যবসায় শিক্ষা অনুষদের পঞ্চমতলায় এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

আলেয়া আক্তার হ্যাপি ও জিসান আহমেদের যৌথ সঞ্চালনায় ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান ড. শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবু তাহের। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকরা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. এমরান কবির চৌধুরী বলেন, আমাদের অনেক স্বপ্ন আছে এই বিশ্ববিদ্যালয় নিয়ে। সবার সহযোগিতায় অনেক দূর এগিয়ে নিতে চাই এই বিশ্ববিদ্যালয়কে।

অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা ক্লাবের আহ্বায়ক সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান। আয়োজিত এ অনুষ্ঠানে ১৩তম আবর্তনের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে প্রথম অংশে ছিল আলোচনা পর্ব ও দ্বিতীয় অংশে সাংস্কৃতিক পর্ব। আলোচনা শেষে সাংস্কৃতিক পর্বে বিভাগের শিক্ষার্থীরা নাচ, গান ও আবৃতি পরিবেশন করে। সংবাদ বিজ্ঞপ্তি

 

 

"