প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যালামনাই গঠিত

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে। সম্প্রতি এই কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সদস্যগণ প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান

চৌধুরী, ট্রেজারার এ কে এম আশরাফুল হক এবং রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় বিভিন্ন অনুষদের ডিন, টেক্সটাইল ইঞ্জিনিয়িারিং বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্য সব বিভাগের বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন। এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ট্রেজারার এবং রেজিস্ট্রারের উদ্যোগে অত্র বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিচালনা কমিটি গঠিত হয়।

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে উজ্জল ডাকুয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে এম সাইফুল ইসলাম নাদিম এবং প্রধান উপদেষ্টা হিসেবে শহিদুল ইসলামসহ ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে এবং পূর্ণাঙ্গ কমিটি শিগগিরই প্রকাশিত হবে। সিনিয়র সহসভাপতি হিসেবে রয়েছেন রাশেদ আহমেদ, সহসভাপতি-১ শুভঙ্কর দেউরি, সহসভাপতি-২ মিজানুর রহমান, সহসভাপতি-৩ মোরশেদ আলম এবং সহসভাপতি-৪ সালাউদ্দিন সরকার।

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন সারওয়ার হোসেন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক-১ তৌফিক হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক-২ জুয়েল আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক-৩ আল আমিন, এবং যুগ্ম সাধারণ সম্পাদক-৪ নিলয় কুমার ঘোষ। এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে আছেন আতিকুর রহমান আতিক, সাংগঠনিক

সম্পাদক-১ সাব্বির তৌহিদ, সাংগঠনিক সম্পাদক-২ মো. আসলাম হোসাইন, সাংগঠনিক সম্পাদক-৩ তানজিদ ওয়াহেদ এবং সাংগঠনিক সম্পাদক-৪ ইমরান হায়দার।

সংবাদ বিজ্ঞপ্তি।

 

"