reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুলাই, ২০১৯

নোবিপ্রবিসাসের উদ্যোগে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) উদ্যোগে বেসিক ও মাল্টিমিডিয়া জার্নালিজম বিষয়ে দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) কনফারেন্স রুমে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় আগত ৩০ জন প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ প্রদান করেন অনলাইন সংবাদমাধ্যম বিডিনিউজ২৪ডটকম এর ভারপ্রাপ্ত হেড অব মাল্টিমিডিয়া কন্টেন্ট সোলাইমান নিলয়, বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক শুভেন্দু সাহা এবং লিজেন্ড স্কুলের সিইও হাসানুল বারী।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি নাজমুস সাকিব সাদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার উল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা। এর আগে সকালে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার উল আলম কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন। এ সময় সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় উপাচার্য এবং ট্রেজারারের হাতে সম্মাননাসূচক ক্রেস্ট তুলে দেওয়া হয়। এ ছাড়াও তিন প্রশিক্ষকের হাতে সাংবাদিক সমিতির পক্ষ থেকে সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করা হয়। প্রশিক্ষণ কর্মশালার সমাপনী পর্বে সাংবাদিকতায়

বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close