reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুন, ২০১৯

ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে সিআইইউ উপাচার্য

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

১৬ জুন রোববার সকালে ইউজিসি ভবনে তিনি এই সৌজন্য সাক্ষাৎ করেন। উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানান ও তার হাতে অভিনন্দনপত্র, সিআইইউ থেকে প্রকাশিত জার্নাল ও ক্রনিক্যাল তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে সিআইইউর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা ও ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার ভারপ্রাপ্ত পরিচালক সালমা বেগম (এফসিএ) উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাতে সিআইইউর উপাচার্য ও ইউজিসি চেয়ারম্যানের আলোচনায় দেশের উচ্চশিক্ষা, শিক্ষার গুণগত মান বৃদ্ধি, গবেষণা কার্যক্রম, যুগোপযোগী সিলেবাসসহ নানা বিষয় উঠে আসে। ইউজিসির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ সিআইইউর শিক্ষা কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, গুণগত শিক্ষা নিশ্চিত করাই এখন আগামী দিনের বড় চ্যালেঞ্জ। ঢাকার বাইরে চট্টগ্রাম থেকে সিআইইউ উচ্চশিক্ষায় সুদূরপ্রসারি পরিকল্পনা বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যা ইতিবাচক পদক্ষেপ।

তিনি আরো বলেন, আমার লক্ষ্য বিশ্ববিদ্যালয়গুলোতে গবেষণা কার্যক্রম বৃদ্ধি করা। পাশাপাশি শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close