এনইউবিতে ‘উদ্দেশ্যপূর্ণ জীবন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে (এনইউবি) সব বিভাগের শিক্ষক ও শিক্ষিকাদের অংশগ্রহণে ‘উদ্দেশ্যপূর্ণ জীবন’ শীর্ষক এক সেমিনার ১২ জুন বুধবার অনুষ্ঠিত হয়েছে। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন লাইট হাউস বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী এবং ডাইরেক্টর নাজমুস

আহমেদ।

বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো. হুমায়ূন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সম্মানীত চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ বলেন, শিক্ষার মান উন্নয়নে প্রতিটি প্রতিষ্ঠানে যোগ্য ও মেধাবী শিক্ষক নিয়োগ অপরিহার্য। যুগোপযোগী শিক্ষার প্রসারে শিক্ষকদের প্রয়োজনীয় প্রশিক্ষন দরকার। এ লক্ষ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ কাজ করছে বলে তিনি জানান।

দিনব্যাপী এ সেমিনারে শিক্ষক শিক্ষিকারা তাদের ছাত্রছাত্রীদেরকে আরো কীভাবে যোগ্য করে তুলতে পারে, সে বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

"