reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০১৯

ইবির হিসাববিজ্ঞান বিভাগের ইফতার মাহফিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ইফতার ও দোয়া মাহফিল ২০ মে সোমবার কুষ্টিয়া শহরের চিলিস চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইদুজ্জামান ফাহিমের কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

হিসাববিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুস সাহেদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্স অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. সেলিনা নাসরিন, অধ্যাপক ড. রুহুল আমীন, অধ্যাপক ড. আব্দুস সবুর, প্রভাষক নাজমুল হুদা, জাফর আলী, কামাল উদ্দিন, কামাল হোসেন, ইসরাত জাহান, শারমিন সুলাতানা ও শাহবুব আলম।

এ ছাড়াও শাহজালাল ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজার ওলিয়ার রহমান ও এক্সিম ব্যাংকের সিনিয়র অফিসার সৈয়দ এহতেশাম হাবিব আবিরসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা এই ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য দেন বিভাগের শিক্ষকগণ। ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালিত হয়। দোয়া পরিচালনা করেন অধ্যাপক ড. মিজানুর রহমান। অনুষ্ঠানে স্নাতকোত্তর ও স্নাতক সকল বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। সার্বিক সহযোগিতায় ছিলেন আব্দুস সালাম, সুরুজ আলী, রাসেল আহাম্মেদ, ইখতিয়ার আহাম্মেদ, সিয়াম মির্জা প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close