reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মে, ২০১৯

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি নিয়ে ইবিতে মতবিনিময় সভা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সরকারি কর্মব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ মে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সভাকক্ষে এ সভার অয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপ-উপাচার্য ড. শাহিনুর রহমান। এসময় উপ-রেজিস্ট্রার ও এপিএ ফোকাল পয়েন্ট নওয়াব আলী খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ ড. সেলিম তোহা। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আবদুল লতিফ।

এ সময় মতবিনিময় সভায় কলা অনুষদের ডিন ড. সরওয়ার মুর্শেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. অরবিন্দ সাহা, লোক প্রশাসন বিভাগের সভাপতি ড. জুলফিকার হোসেন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি ড. আবদুস শাহীদ মিয়া ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক ড. কে এম আবদুস ছোবহানসহ বিভিন্ন হলের প্রভোস্ট এবং অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘দেশের লক্ষ্য রুপকল্প-২০২১ আর আমাদের লক্ষ্য

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিকীকরণ। ইসলামী বিশ্ববিদ্যালয় অন্য বিশ্ববিদ্যালয়ের মতো হবে না, ইসলামী বিশ্ববিদ্যালয় অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মডেল হবে। এমন আন্মবিশ্বাস নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close